Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ জুন ২০২২

বাংলাদেশে পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্পের ৬ তম প্রকল্প বাস্তবায়ন কমিটির (PIC) সভা ১১ ই মে ২০২২, সফলভাবে সম্পন্ন ।


প্রকাশন তারিখ : 2022-05-11

বাংলাদেশে পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্প একটি ফলাফল-ভিত্তিক 'সমসাথী শিখন' এবং উদ্ভাবনী প্রকল্প, যা স্থানীয় সরকার বিভাগের অধিনে ‘জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) কর্তৃক বাস্তবায়িত এবং সুইজারল্যান্ড সরকারের সহায়তায় পরিচালিত হয়ে আসছে।

প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট ১১ ই মে ২০২২, NILG এর কনফারেন্স রুমে (১ম তলা) ৬ তম প্রকল্প বাস্তবায়ন কমিটির (PIC) সভা সফলভাবে সম্পন্ন হয়।  

পিআইসি সভায় সভাপতিত্ব করেন মহাপরিচালক জনাব সালেহ আহমেদ মুজাফফর। সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ ইসরাত হোসেন খান-প্রকল্প পরিচালক (এইচএলপি) সহ মোঃ মনিরুজ্জামান- পরিচালক (প্রশিক্ষণ ও পরামর্শ), মিসেস সেলিনা কাজী-উপ-সচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, মিস রুমি তনচংগ্যা উপসচিব, প্রোগ্রামিং বিভাগ, পরিকল্পনা কমিশন, জনাব মোঃ আল-আমিন সরকার- উপসচিব, পরিকল্পনা – ১নং শাখা, এলজিডি, বাংলাদেশ সচিবালয়, সালেহীন তানভীর গাজী- পরিচালক (ডিএস) আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, এস.এম. শফিকুল ইসলাম (সি. এস) প্রধান কৃষি, পানি সম্পদ ও গ্রামীণ ইনস্টিটিউট, পরিকল্পনা কমিশন, বাংলাদেশে সুইজারল্যান্ড দূতাবাসের জুনিয়র প্রোগ্রাম অফিসার মিস জানা রথলিসবার্গ এবং বাংলাদেশে সুইজারল্যান্ড দূতাবাসের প্রোগ্রাম ম্যানেজার মিস শিরিন সুলতানা লিরা সহ উপ-প্রকল্প পরিচালক মনিকা মিত্র ও সহকারী প্রকল্প পরিচালক মোঃ ইমরানুর রহমান সহ এইচএলপির প্রকল্প ব্যবস্থাপক এবং এইচএলপি পিএমইউ-এর সকল কর্মকর্তারা উক্ত সভায় অংশগ্রহণ করেন।

 

বিভিন্ন মন্ত্রণালয়ের প্রতিনিধি এবং এসডিসির প্রতিনিধিরা প্রকল্পের নতুন অ্যাকশন প্যাল এবং আর্থিক পরিকল্পনায় তাদের মূল্যবান মতামত দিয়েছেন। NILG-এর মহাপরিচালকের মূল্যবান মতামত এবং প্রকল্প পরিচালকের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভাটি শেষ হয়।